পাবনা প্রতিনিধিঃ

পাবনার সাঁথিয়ায় মঙ্গলবার ভোর রাতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত ব্যক্তি আন্তঃজেলা ডাকাতদলের সর্দার ও ব্যবসায়ি মহাদেব হত্যা মামলার প্রধান আসামি ছিলেন।

নিহতের নাম সরোয়ার হোসেন ওরফে সরো ওরফে শাহীন আলম ওরফে আশিক (৩৬)। তিনি সাঁথিয়া উপজেলার পুন্ডুরিয়া গ্রামের হারুন অর রশিদ ওরফে হারু ব্যাপারীর ছেলে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মঙ্গলবার রাত ২টার দিকে পাবনা ডিবি ও থানা পুলিশ সাঁথিয়ার এক ব্যবসায়ি মহাদেব হত্যা মামলার আসামি ও ডাকাত সর্দার সরোয়ার হোসেনকে গ্রেফতার করতে যায়। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সাঁথিয়া উপজেলার শামুকজানি বাজারে যৌথ অভিযান চালায় । সে সময় ডাকাতির উদ্দেশ্যে সরোয়ার ও তার সাথের ডাকাতদল গোপন বৈঠক করছিল। এ সময় সরোয়ার ও তার সহযোগিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে সরোয়ারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

পরে ঘটনাস্থল থেকে সরোয়ার ওরফে আশিককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী বেড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি দোনালা বন্দুক ও একটি কার্তুজ উদ্ধার করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পুলিশের দু’জন সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি জানান, সরোয়ারের বিরুদ্ধে সাঁথিয়া থানায় ডাকাতি ও হত্যাসহ কয়েকটি মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here