ফৌজিয়ার (ছদ্ম নাম) ফ্রিজটির কী যেন হয় একটু পরপর, খাবার ঠান্ডা হয় না বরং নষ্ট হয়ে যায়। আর ফৌজিয়ার বর তপন (ছদ্ম নাম) একটু পরপর ফ্রিজের তাপমাত্রা ঠিক করার ব্যর্থ চেষ্টা করেন।

ফৌজিয়া: এই ফ্রিজের তাপমাত্রা চেঞ্জ করেছ কেন? খাবার তো সব নষ্ট হয়ে যাচ্ছে? আমার আর ভালো লাগে না!
তপন: কী করব! এ ফ্রিজটা কোথাও বিক্রি করতে পারছি না, আর কোথাও ফ্রিজের ভালো অফারও পাচ্ছি না |
কী যন্ত্রণা! কিন্তু আপনাদের এই যন্ত্রণায় থাকতে হবে না। কারণ ট্রান্সকম ডিজিটালে সুপার ডুপার এক্সচেঞ্জ অফারে বাসার পুরোনো ফ্রিজ এক্সচেঞ্জ করে নিতে পারেন ওয়ার্লপুলের নতুন ফ্রিজ!

এই ফ্রিজে আছে এআই মাইক্রোপ্রসেসর অ্যান্ড থ্রিইন্টিলিসেন্সর, যার মাধ্যমে বাইরের তাপমাত্রার সঙ্গে সামঞ্জস্য রেখে ফ্রিজের ভেতরের তাপমাত্রা পরিবর্তন করে থাকে। এর ফলে ফ্রিজের খাবার থাকে সতেজ। এ ছাড়া ওয়ার্লপুলের ইজি এক্সেস ভেজিটেবল অ্যান্ড ফ্রুট ক্রিসপার ফল ও সবজিকে দীর্ঘ সময়ের জন্য রাখে সতেজ ও ব্যাকটেরিয়ামুক্ত।

ওয়ার্লপুলের নতুন ফ্রিজে খাবার থাকে সতেজ। এ ছাড়া ফল ও সবজি দীর্ঘ সময়ের জন্য থাকে সতেজ ও ব্যাকটেরিয়ামুক্ত।    ওয়ার্লপুলের নতুন ফ্রিজে খাবার থাকে সতেজ। এ ছাড়া ফল ও সবজি দীর্ঘ সময়ের জন্য থাকে সতেজ ও ব্যাকটেরিয়ামুক্ত।ট্রান্সকম ডিজিটাল আরও দিচ্ছে ওয়ারেন্টি, ফ্রি ডেলিভারি ফ্রি ইনস্টলেশন এবং বিক্রয়োত্তর সেবা। এই অফার উপভোগ করতে আজই আসুন ট্রান্সকম ডিজিটালের আউটলেট অথবা ঘরে বসে অর্ডার করুন (www.transcomdigital.com) থেকে!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here