খুলনা প্রতিনিধিঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি করায় তথ্য প্রযুক্তি আইনে মোঃ শমসের আলী (৫১) কে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানার এস আই ইকবাল হোসেন জানান, গত ৪ ফেব্রুয়ারী তারিখে নুর করিম সুজন নামে একটি ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যাঙ্গাত্বকমূলক ছবি ও কুরুচিপূর্ণ মন্তব্য প্রকাশ ও প্রচার করে। এই স্টাটাসটি প্রচার করেন শমসের আলী। তিনি নগরীর ফেরিঘাট মোড়ে এফ কে ট্রেডিং নামক প্রতিষ্ঠানের ডিপো ইনচার্জ।

এই ঘটনায় নগরীর দৌলতপুর থানার রেলিগেট এলাকার এস এম ফজলুল হকের ছেলে মোঃ ইমদাদুল হক বাদী হয়ে আজ (মঙ্গলবার) খুলনা সদর থানায় মামলা দায়ের করেন। মামলার পর আসামী শমসের আলীকে তার রেলওয়ে কলোনীর বাসা থেকে গ্রেফতার করা হয়।

তদন্ত কর্মকর্তা আরও জানান, শমসের আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। আসামীকে আদালতের নির্দেশে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে ইমদাদুল হক জেলা প্রশাসকের কাছে এক আবেদনে বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে এ ধরনের ব্যাঙ্গাত্নকমূলক ছবি ও কুরুচিপূর্ণ মন্তব্য প্রকাশ ও প্রচার করায় আমি মর্মাহত ও ব্যথিত।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here