খুলনাঃ

খুলনা জেলার তেরখাদা বাজার থেকে তিন লাখ টাকা মূল্যের সরকারী ঔষধ উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এসময় বিপ্লব মোল্যা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার বিকালে উপজেলার জয়সেনা বাজার থেকে কানিজ মেডিকেল হলের মালিক বিপ্লব মোল্যার বাড়ী থেকে এই ঔষধ উদ্ধার করা হয়।

উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইউএনও (চলতি দায়িত্ব) ইরুফা সুলতানার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। ঘটনাস্থল থেকে বিপ্লব মোল্যাকে আটক করে পুলিশ। বিপ্লবের পিতা ইসরাইল মোল্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে দীর্ঘদিন চাকরি করেছেন। বর্তমানে তিনি অবসরে আছেন।

পুলিশের সূত্র জানান, শুক্রবার বিকেলে তেরখাদার জয়সেনা বাজারের কানিজ মেডিকেল হল নামের ফার্মেসিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইরুফা সুলতানার নেতৃত্বে অভিযান পরিচালনা করে বেশকিছু বিক্রয় নিষিদ্ধ সরকারি দামী ওষুদ জব্দ করা হয়। এসময়ে ফার্মেসী মালিক বিপ্লব মোল্যাকে সাথে নিয়ে তার বাড়ীতে অভিযান চালিয়ে শয়ন কক্ষের বিছানার তলা থেকে তিন লক্ষাধিক টাকা মুল্যের দুই বস্তা সরকারি ওষুধ জব্দ করা হয়।

ইউএনও (চলতি) ইরুফা সুলতানা বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন লক্ষাধিক টাকামুল্যের সরকারি ওষুধ জব্দ করা হয়েছে কানিজ মেডিকেল হল ফার্মেসি মালিক বিপ্লব মোল্যার বাড়ী থেকে। ঘটনাস্থল থেকেই তাকে আটক করা হয়। তিনি বলেন তার আইনগত যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার কল্যাণ কুমার কুন্ডুর ব্যবহৃত মোবাইলে (গত রাত ৭টা ২০মিনিটে) কল দিলে সাংবাদিক পরিচয় পেয়ে কথা বলতে রাজি হননি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here