যশোরঃ

যশোরের বাঘারপাড়ায় ফেনসিডিলসহ মিজানুর রহমান বিপ্লব (৪৮) নামে এক আইনজীবিকে আটক করেছে থানা পুলিশ। আটক আইনজীবি যশোর শহরের খড়কী স্টেডিয়াম পাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে। সম্প্রতি অপর একটি মাদক মামলায় তিনি জামিনে বের হন। মঙ্গলবার রাতে উপজেলার বন্দবিলা ইউনিয়নের তেলীধান্যপুড়া থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, তাদের কাছে খবর আসে বাঘারপাড়ার খাজুরা বাসস্ট্যান্ড সংলগ্ন তেলীধান্যপুড়ায় ফেনসিডিল ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন খবরে খাজুরা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক রাশেদ সরদার সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ সদস্যরা আইনজীবি মিজানুর রহমান বিপ্লবকে আটক করতে সক্ষম হন। তার পরনের জিন্স প্যান্টের পকেট থেকে চার বোতল ফেনসিডিল উদ্ধার হয়।

যশোর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন বলেন, মিজানুর রহমান বিপ্লব সমিতির তালিকাভূক্ত একজন আইনজীবি। তবে সম্প্রতি বিভিন্ন অভিযোগে তাকে সমিতি থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কয়েকদিন আগে তিনি (বিপ্লব) একটি মাদক মামলায় জামিনে বের হয়েছেন বলেও উল্লেখ করেন আইনজীবি সমিতির এই নেতা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাঘারপাড়া থানার উপ-পরিদর্শক সজল কুমার বিশ্বাস মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক আইনজীবিকে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here