বার্তাকক্ষঃ

দুই বছর আগে তিনটি ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও সেটি গোপন রাখার অভিযোগে আইসিসি কর্তৃক সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তবে অপরাধ স্বীকার করে নেয়ায় এক বছরের শাস্তি স্থগিত করা হয়েছে।

আর এই সিদ্ধান্তের বিপক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুরু হয়েছে এর বিপক্ষে সাকিব ভক্তদের সমালোচনা। একজন লিখেছেন সামনে শুধু পরাজয় আর পরাজয় দেখতে হবে। এ দেশের ক্রিকেট প্রেমীরা দলে সাকিবের না থাকাটা কোনভাবেই মেনে নিতে পারছেন না। বিশ্বসেরা এই অলরাউন্ডের শূন্যতা কোনভাবেই পূরণ করার কোন বিকল্প নাই।

সবুজদেশ নিউজের পাঠকদের জন্য কয়েকটি স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো…

সাংবাদিক লতিফ আহমেদ লিখেছেন, দেশের ক্রিকেটের দুর্দিন শুরু হলো আজ থেকেই…. সামনে শুধু পরাজয় আর পরাজয় দেখতে হবে….এমনিতেই গত ১ বছরের পারফর্মেন্স উল্লেখ করার মতো ছিল না। একজন এমপি হয়ে ক্রিকেট থেকে বিদায় নেয়ার অপেক্ষায়… আর একজনের বিদায় আজ দিয়ে দিল আইসিসি.. পাপন সাহেব যাই বলুন, মনে মনে কত খুশি হয়েছেন তা জাতি ভালো করেই জানে….
জয় হলো একজনের; পরাজয় বাংলাদেশের

হারুন রশিদ নামে একজন  লিখেছেন, ভয় হচ্ছে খুব ভয়। না জানি কখন প্রেস কনফারেন্স করে বলে দেয় তুলে রাখলাম প্যাড ব্যাট বল আর কখনো গায়ে জড়াবো না লাল সবুজের জার্সি।

আনামুল হক নামে এক ভক্ত লিখেছেন, ক্ষত বিক্ষত বাংলাদেশের ক্রিকেট–ক্ষত বিক্ষত বাংলাদেশের প্রেমীদের মোন।দল মত নির্বিশেষে সাকিবময় ক্রিকেট চাই। পেছনের কুশীলবদের মুখোশ উন্মোচন হোক।

শাহাদৎ হোসেন রিয়ন নামে একজন লিখেছেন,  সাকিব আল হাসান ক্রিকেট থেকে নিষিদ্ধ হবেন,ক্রিকেট খেলবেন নাহ,কথাটা শুনতেই কইলজায় টান লাগে। এবার খুশি তো আপনি!এমন সাকিব একবার জন্মায় বার বার নাহ!চাইলেই আপনারা অনেক কিছু করতে পারেন করতে থাকুন,আপনাদের অনেক ক্ষ্যামতা।

সব অপরাধ সামনে আসে যখন স্বার্থে আঘাত লাগে,সত্যিই আমরা স্বার্থপর জাতি,ইতিহাস বারবার ফিরে আসে!আমরা ভালো কিছু ডিজার্ভ করি নাহ। জন্মই আমার আজন্ম পাপ।।।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here