বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে থাকা নুর ইসলাম শেখের(৬৮) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে  তিনি মারা যান। নুর ইসলাম শেখ বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া গ্রামের মৃত আব্দুল অহেদ শেখের ছেলে।

এদিন দুপুরে তাকে শ্বাস কষ্ট, কাশি, হার্ট ও লিভারের সমস্যা নিয়ে সদও হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তখন আইসোলেশনে রাখার নির্দেশ দেন।

বাগেরহাট সদর হাসপাতালের আরএমও ডা: বেলফার হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগে ওই বৃদ্ধকে নিয়ে আসেন তার স্বজনরা। পেট ফোলা, কাশি ও শ্বাস কষ্ট ছিল। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে আইসোলেশনে ভর্তি করেন। পরে করোনার নমুনা সংগ্রহ করা হয়। বিকেলে তিনি মারা যান।

তিনি আরো বলেন, মৃত্যুর পর তার বিষযে ব্যপক খোঁজ নিয়ে জানা গেছে, অসুস্থ থাকায় ওই বৃদ্ধ সপ্তাহ খানেক আগে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। তিনি লিভার ক্যান্সার জাতিয় সমস্যায় ভুগছিলেন। এক প্রকার পালিয়ে সেখান থেকে তাকে বাড়ি নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সকালে তার অবস্থার অবনতি হলে ¯^জনরা তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, তিনি লিভার ক্যান্সাওে আক্রান্ত ছিলেন বলে ধারনা করা হচ্ছে। নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here