বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার মহাসড়ক গুলোতে নছিমন, করিমন, মাহেন্দ্র, ভটভটি, থ্রি-হুইলারসহ সকল প্রকার অযান্ত্রিক যানবাহন চলাচল ও হাইড্রোলিক হর্ণ বন্ধে অভিযান শুরু করেছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার বাগেরহাট-খুলনা মহাসড়কের দশানী, মেগনিশতলা, খানজাহান আলী মাজার মোড়, কাটাখালী মোড়, রুপসা-মাওয়া মহাসড়কের ফকিরহাট বিশ্বরোড মোড়, মোংলা-খুলনা মহাসড়কের চুলকাঠি বাজারসহ কয়েকটি স্থানে জেলা পুলিশের উদ্যোগে অযান্ত্রিক যানবাহন চলাচল বন্ধে অভিযান শুরু করা হয়। এসময় ইজি-বাইক, নছিমন, করিমন, মাহেন্দ্র, ভটভটি আটক এবং বিআরটিসি, ঢাকাগামি পরিবহনসহ অনেকগুলো যাত্রিবাহি বাস ও ট্রাকের হাইড্রোলিক হর্ণ খুলে জব্দ করা হয়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার ( হেডকোয়াটার) মো: মীজানুর রহমানের নেতৃত্বে চলা এই অভিযানে শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মোঃ মামুন অর রশীদ, মো: আল ফারুক, মো: আশরাফুজ্জামান, পুলিশ সার্জেন্ট অনুপম ঘোষ, মেহেদী হাসান ইমান, খায়রুল আলম, টিএসআই আব্দুল মান্নানসহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেন।

এর আগে জেলা তথ্য অফিসের সহায়তায় জেলার মহাসড়কগুলোতে সচেতনতামূলক মাইকিং করা হয়।

পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, ‘নিরপাদ সড়ক নিশ্চিত করতে বাগেরহাট জেলার সকল মহাসড়কে অযান্ত্রিক যানবাহন চলাচল করতে পারবে না। মহাসড়কের কয়েকটি স্থানে পুলিশ অভিযান শুরু করেছে। নিষেধাজ্ঞা অমান্য কারীদের বিরুদ্ধে সড়ক আইনানুযায়ী কঠোর ব্যবস্থা নেয়া হবে। এই অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here