নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের চাপালী মাঠে মরহুম সিরাজুল ইসলাম মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল খেলায় যশোরের বাঘারপাড়া ফুটবল একাদশকে হারিয়ে ফাইনালেল উত্তীর্ণ হয়েছে হরিণাকুণ্ডু ফুটবল একাদশ।

শনিবার বিকেল সাড়ে ৩ টায় উপজেলার চাপালী মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। প্রথম থেকেই দুটি দল গোল করতে মরিয়া হয়ে ওঠে। বেশ কয়েকটি সুযোগ তৈরি করে ব্যর্থ হয় দল দুটি। গোল শূন্য থেকে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর একে অপরের জালে বল জড়াতে মরিয়া হয়ে ওঠে দুই দলের খেলোয়াড়েরা।। আক্রমণ আর পাল্টা আক্রমণের মধ্য দিয়ে চলতে থাকে দুই দলের খেলোয়াড়দের পায়ের জাদু। বিরতির পর ১০ মিনিটের মাথায় হরিণাকুণ্ডু ফুটবল একাদশের ১০ নং জার্সি পরিহিত খেলোয়াড় সৌহার্দ্য গোল করে দলকে এগিয়ে নেয়। এরপর আবারও একটি সহজ সুযোগ হাতছাড়া করে সৌহার্দ্য। অপরপক্ষে গোল শোধ দিতে মরিয়া হয়ে ওঠে বাঘারপাড়া ফুটবল একাদশ। কিন্তু বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্ট করে তারা। ফলে ১-০ গোলের ব্যবধানে জয় নিয়ে ফাইনাল নিশ্চিত করে হরিণাকুণ্ডু ফুটবল একাদশ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন হরিণাকুণ্ডু ফুটবল একাদশের সৌহার্দ্য। খেলায় রেফারির দায়িত্বে ছিলেন রবিউল ইসলাম। সহকারী হিসেবে ছিলেন খোকা ও বাবু।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here