বিশেষ প্রতিনিধিঃ

কলাক্ষেতে পড়ে আছে বাবার মরদেহ। বাড়িতে কান্নার শব্দ। ভাই হারানোর শোকে কাঁদছে চাচা। আর চাচার পাশে অবুঝ শিশুটি খেলেই চলেছে আপন মনে। তার বাবা যে আর ফিরে আসবে না।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে শাহীন হোসেন (৩২) নামে এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত শাহীনের মরিয়ম নামে ৮ মাসের এক কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় নিহত শাহীনের বাবা চান মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন

স্বজনের কোলে শিশু মরিয়ম- ছবি: সবুজদেশ নিউজ

রোববার সকাল ৯ টার দিকে বালিয়াডাঙ্গা গ্রামের রনজিতের কলা ক্ষেত থেকে তার বিবস্ত্র লাশ উদ্ধার করে পুলিশ। শাহীন বালিয়াডাঙ্গা গ্রামের পুর্বপাড়ার চান মিয়ার ছেলে। নিহত শাহীন স্থানীয় লেদের দোকানে কাজ করতেন বলে জানান এলাকাবাসী।

সরেজমিন রোববার সকালে নিহত শাহীনের বাড়িতে গিয়ে দেখা যায়, শাহীনের মৃত্যুর সংবাদ শুনে প্রতিবেশী ও স্বজনেরা বাড়িতে ভিড় করছেন। শাহীনের বড় ভাই শুয়ে কাঁদছেন আর শিশু মরিয়ম খেলা করছে। আর এক পাশে মরিয়মের মা অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন।

স্বামীকে হারিয়ে অপলক দৃষ্টিতে তাকিয়ে শাহীনের স্ত্রী- ছবি: সবুজদেশ নিউজ

নিহত শাহীনের বাবা চান মিয়া জানান, লেদ মেশিনে কাজ করায় সে প্রায়ই রাত করে বাড়িতে ফিরতো। কিন্তু গতকাল রাতে বাড়ি ফিরে আসে না। সকালে স্থানীয় লোকজন বলে তার ছেলের লাশ কলাক্ষেতে পড়ে আছে। তার ছেলের কোন শত্রæতা নেই।

তিনি আরো জানান, মরিয়মের কি হবে এখন? ওকে কিভাবে মানুষ করবো? তিনি ছেলে হত্যার সাথে জড়িতদের শাস্তি চান।

বালিয়াডাঙ্গা গ্রামের স্বপন হোসেন জানান, শাহীন বেশ ভদ্র ছেলে। এলাকায় তার কোন খারাপ রিপোর্ট নেই। সকালে দোকানে আসে আর রাতে বাড়ি ফেরে। কারও সাথে তার কোন দেনা-পাওনাও নেই।

কলাক্ষেতে শাহীনের মরদেহ

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, নিহত শাহিন হোসেন বালিয়াডাঙ্গা বাজার এলাকায় একটি লেদ মেশিন বসিয়ে কাজ করতো। রোববার সকালে তাকে পাওয়া যাচ্ছে না এমন সংবাদ পাওয়ার পর সবাই খোঁজাখুজি শুরু করে। এরপর তাদের বাড়ির পাশে রাস্তার উপর তার ব্যবহৃত একটি জুতা পাওয়া যায়। এরপর একই এলাকায় রনজিৎ কুমার নামে এক ব্যক্তির কলা বাগানে তার মরহেদ পড়ে থাকতে দেখা যায়।

কলাক্ষেতে পড়ে থাকা শাহীনের মরদেহ। ছবি: সবুজদেশ নিউজ।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর মিয়া জানান, শাহীনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতের গলায় ক্ষতের চিহ্ন পাওয়া গেছে। তবে কি কারনে বা কারা তাকে হত্যা করেছে তা এখনি নিশ্চিত করা যাচ্ছে না।

ভিডিও…

আরো পড়ুন: ঝিনাইদহে যুবককে শ্বাসরোধ করে হত্যা (ভিডিও)

কালীগঞ্জে বিবস্ত্র করে হত্যা করা হয় শাহীনকে! (ভিডিও)

কালীগঞ্জে যুবককে শ্বাসরোধে হত্যার ঘটনায় মামলা দায়ের

সবুজদেশ/এসএএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here