মাগুরাঃ

মাগুরা সদর উপজেলার পাকাখর্দ গ্রামের একটি বাগান থেকে হেন বেগম (৩৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর তিনটার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আব্দুর রাজ্জাক (২৮) নামে এক যুবককে হেনার স্বামী মফিজুর রহমানের মোবাইল ফোনসহ আটক করা হয়েছে। তবে ঘটনার পর থেকে তার স্বামী মফিজুর পালাতক রয়েছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন জানান, দুপুরে এলাকাবাসীর খবরের ভিত্তিতে গৃহবধূ হেনা বেগমের বাড়ির পাশের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের গলায় ফাঁসের দাগসহ শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী মফিজুর রহমান পলাতক। মফিজুরের মোবাইল ফোন স্থানীয় রাঘব দাইড় ইউনিয়নের দোড়ামথনা গ্রামের আব্দুর রাজ্জাক নামে এক যুবকের কাছে পাওয়া গেছে। তাকে পুলিশ আটক করেছে। হেনা বেগম মফিজুর রহমানের দ্বিতীয় স্ত্রী। তার বাবার বাড়ি ঝিনাইদহের অচিন্তনগর গ্রামে। এই গ্রামেরই একটি মসজিদের ইমামতি করেন মফিজুর।

তিনি আরও জানান, হেনা বেগম স্বামী ও দুই সন্তান নিয়ে তার বাবার বাড়িতেই বসবাস করতেন। পাকাখর্দ গ্রামে স্বামীর বাড়িতে ঘর নির্মাণের জন্য কয়েক দিন ধরে তিনি আসা-যাওয়া করতেন। এক পর্যায়ে রোববার দুপুরে বাগানের মধ্যে তার লাশ পাওয়া যায়। তার মরদেহের কাছে বিভিন্ন প্রকার সবজি ভর্তি একটি ব্যাগ পাওয়া গেছে। যা থেকে ধারণা করা হচ্ছে, শনিবার রাতে তিনি ওই ব্যাগ নিয়ে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি আসার পথে খুন হয়েছেন। পুলিশ তার স্বামীকে আটকের চেষ্টা করছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, এ হত্যাকাণ্ডের সাথে তার স্বামী মফিজুর রহমান জড়িত রয়েছেন। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় রোববার রাতে একটি মামলা হয়েছে বলেও নিশ্চিত করেছেন পুলিশের এ কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here