যশোরঃ

মিডিয়া ট্রায়ালে সাজানো মামলায় সাজা হয়েছে বলে মন্তব্য করেছেন ফেনীর সোনাগাজীর সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের ভাই খন্দকার আরিফুজ্জামান।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে রায় ঘোষণার পর প্রতিক্রিয়া তিনি এই মন্তব্য করেন।

খন্দকার আরিফুজ্জামান বলেন, ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের মামলা করার এখতিয়ার নেই। তারপরও তার মিথ্যা ও সাজানো মামলায় ওসি মোয়াজ্জেম হোসেন সাজা দেওয়া হয়েছে। মিডিয়া ট্রায়ালের কারণে সাজানো মামলায় সাজা দেওয়া হলো। ভাই ন্যায় বিচার পায়নি। উচ্চ আদালতে আপিল করা হবে। আশা করছি উচ্চ আদালতে ন্যায় বিচার পাবো।

ওসি মোয়াজ্জেমের বাড়ি যশোর শহরের চাঁচড়া এলাকায়। এখানে তার পরিবারের সদস্যরা বসবাস করেন। ফেনীর সোনাগাজির মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে দায়ের হওয়া ডিজিটাল সিকিউরিটি আইনের (আইসিটি) মামলায় ৮ বছরের কারাধন্ড হয়েছে। একইসঙ্গে তাকে ১৫ লাখ টাকা অর্থদন্ড করা হয়েছে। জরিমানার এই টাকা নুসরাতের পরিবারকে দিতে বলা হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আস-শামস জগলুল হোসেন এ রায় ঘোষণা করেন। এটি বাংলাদেশে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া কোনো মামলার প্রথম রায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here