কুষ্টিয়াঃ

মির্জা ফখরুল সাহেবের চোখে সানি পড়েছে এবং সে মানসিক রোগী। সেই কারনে সরকারের উন্নয়ন কর্মকান্ড তার চোখে পড়ছে না’ এমন মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির গণতন্ত্র হচ্ছে বাস-ট্রেনে পেট্টল দিয়ে মানুষ পুড়িয়ে মারা। এই গণতন্ত্র মানুষ আর দেখতে চায়না।

বিএনপির উদ্দেশ্যে হানিফ বলেন, পাকিস্তানের ভাবধারায় যদি এ দেশে রাজনীতি করতে চান তবে তা দেশের মানুষ মেনে নেবে না। এরা দেশের উন্নয়ন চায়না, এদের জন্মই হয়েছে লুটপাট করার জন্য। এরা দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে চায়না। বিএনপিকে উদ্দেশ্যে হানিফ আরো বলেন, রাষ্ট্র ক্ষমতায় থাকতে যে অপকর্ম করেছেন তার বিচার চলছে, আইনের চোখে যারা অপরাধী বিএনপির এমন অনেক নেতার সাজা ভোগ করতে হবে। এখানে গণতন্ত্রের দোহায় দিয়ে লাভ হবে না।

রবিবার দুপুর ২টায় কুষ্টিয়ার কুমারখালীতে শহীদ গোলাম কিবরিয়া ব্রীজ এর ভিত্তি প্রস্তর স্থাপন করে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কুমারখালী বাস টার্মিনাল চত্ত্বরের জনসভায় আরো বক্তব্য রাখেন, কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, দৌলতপুর আসনের সংসদ সদস্য আকম সারোয়ার জাহান বাদশা, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান। সভাপতিত্ব করেন কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান খান। সমাবেশে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

এর আগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে শহীদ গোলাম কিবরিয়া ৬৫০ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রীজ নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন হানিফ। এই ব্রীজ এলাকার মানুষের দীর্ঘদিনের চাওয়া ছিল। এটি নির্মিত হলে গড়াই নদীর ওপারে ৬ ইউনিয়নের সাথে কুমারখালী শহরের সাথে সরাসরি যোগাযোগ স্থাপন হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here