সবুজদেশ ডেস্কঃ

তিনি শুধু অভিনেত্রীই নন। নাটক রচনা, নির্মাণ উপস্থাপনাসহ মিডিয়ার নানা ক্ষেত্রে সফল। নাটকের সঙ্গে দীর্ঘ পথচলা তার। বলা হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের কথা। ক্যারিয়ারের প্রথমবার সিনেমা নির্মাণ করছেন তিনি। সরকারি অনুদানের এই সিনেমার নাম ‘১৯৭১ সেই সব দিন’। 

হৃদি হকের প্রথম সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও এইচবিও চ্যানেলে ‘এইচবিও এশিয়া’ অরিজিনাল ওয়েব সিরিজে অভিনয় করা সুদীপ বিশ্বাস দীপ। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে পরীমনি ও দীপকে। 

মুক্তিযুদ্ধভিক্তিক গল্পে নির্মিত এই সিনেমার শুটিং শুরু হবে মঙ্গলবার থেকে। এ দিন থেকে দেশের উত্তর জনপদের জেলা ঠাঁকুরগায়ে এ সিনেমার শুটিং শুরু হবে বলে জানান পরিচালক হৃদি হক। শুটিংয়ে পরীমনি, সুদীপ বিশ্বাস দীপ ছাড়াও আরো অনেকেই অংশ নেবেন।

এ সম্পর্কে হৃদি হক বলেন, মঙ্গলবার থেকে শুটিং শুরু হবে। এখানে আমরা ছোট একটা লটের কাজ কররো। তারপর পুরোদমে কাজ শুরু হবে। এটি আমার প্রথম সিনেমা। তাই বিশেষ যত্ন নিয়ে সিনেমার কাজটি করতে চাই। আশা করি মুক্তিযুদ্ধ নিয়ে দর্শকদের ভালো একটি সিনেমা উপহার দিতে পারবো। এজন্য আমি সবার সহযোগিতা চাই।

উল্লেখ্য, ২০১৮-২০১৯ অর্থ বছরে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র বিভাগে সরকারি অনুদান পেয়েছে হৃদি হকের ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমাটি।

এদিকে পরীমনি আরো একটি সরকারি অনুদানের ছবিতে কাজ করছেন। আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের ছবিটিতে তার বিপরীতে রয়েছে সিয়াম আহমেদ। 

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। এ ছবিটিও ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদান প্রাপ্ত।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here