মেহেরপুরঃ

মেহেরপুরের গাংনী উপজেলায় বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় রেজাউল হক (৫৬) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন।

বুধবার রাত ৯টার সময় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

নিহত রেজাউল হক মেহেরপুর সদর উপজেলার যতারপুর গ্রামের বাসিন্দা। তবে তিনি চৌগাছা গ্রামে বসবাস করতেন। তিনি গাংনী উপজেলা শহরের ঠিকাদার ও মেহেরপুর জেলা পরিষদ সদস্য যুবলীগ নেতা মজিরুল ইসলামের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করতেন।

জানা যায়, মাগরিবের নামাজ শেষে গাংনী উপজেলা শহরের হাসপাতাল বাজার এলাকায় (মেহেরপুর-কুষ্টিয়া) সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন রেজাউল হক।

রাত ৯টার সময় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

এ ঘটনায় মোটরসাইকেলচালক গাংনী উপজেলার ধর্মচাকী গ্রামের সাইফুল ইসলামের ছেলে ও গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সাগর খানকে স্থানীয়রা আহতাবস্থায় আটক করে গাংনী থানা পুলিশে সোপর্দ করে।

সাগর খানকে পুলিশি পাহারায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে রাত সাড়ে ১০টার সময় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, মোটরসাইকেলের চালক সাগর খানকে আটক অবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে। তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here