যশোরঃ

কেশবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভুক্ত ৭ জনকে গ্রেফতার করেছে। এ সময় ওয়ারেন্টভুক্ত আসামী সাজু বাশিয়ার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। গাঁজা উদ্ধারের ঘটনায় থানায় তার নামে একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দীনের নির্দেশে বৃহস্পতিবার রাতে উপ-পরিদর্শক পিন্টু লাল দাস, ফজলে রাব্বি মোল্যা, অরূপ কুমার বসু, আশরাফুল, লিখন কুমার সরকার, সহকারী উপ-পরিদর্শক মনিরুজ্জামান, নজরুল ইসলাম, শেখ রহমত, সুমারেশ ও তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী চাঁদড়া গ্রামের কুদ্দুস গাজীর ছেলে শাহিন গাজী (৪০) ও তার স্ত্রী সুমি খাতুন (২৪), মৃত মোবারেক গাজীর ছেলে কুদ্দুস গাজী (৫৫) ও তার স্ত্রী রাবেয়া বেগম (৪৫), কাকিলাখালী গ্রামের বজলুর রহমানের ছেলে মফিজুর খা (৩৮), মাদারডাঙ্গা গ্রামের বিষ্ণুপদ দাসের ছেলে যাদব দাসকে (৩২) গ্রেফতার করে।

একই অভিযানে রামচন্দ্রপুর গ্রামের আয়ুব বাশিয়ার ছেলে ওয়ারেন্টভুক্ত আসামী সাজু বাশিয়াকে (২৫) গ্রেফতার করার সময় তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। এ ঘটনায় তার নামে থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দীন বলেন, বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভুক্ত ৭ জনকে গ্রেফতার করে শুক্রবার যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। ওয়ারেন্টভুক্ত আসামী সাজু বাশিয়ার কাছ থেকে গাঁজা উদ্ধারের ঘটনায় থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here