যশোরঃ

চৌগাছায় খেলতে থাকা এক শিশু শিক্ষার্থীকে (৭) তুলে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে নাসিম (১৫) নামে এক কিশোর ওয়েল্ডিং শ্রমিকের বিরুদ্ধে।

শিশুটি উপজেলার একটি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত ধর্ষক একই গ্রামের হাসানুজ্জামানের ছেলে এবং চৌগাছা শহরের দামোদর বটতলায় একটি ওয়েল্ডিংয়ের দোকানের শ্রমিক।

এই বিষয়ে সোমবার দুপুরে চৌগাছা থানায় শিশুটির মা একটি মামলা করেছেন।

চৌগাছা উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, শিশুটি ধর্ষিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা হওয়ায় বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। তবে আসলেই ধর্ষণ করা হয়েছে কি-না তা পরীক্ষার পর নিশ্চিত করে বলা যাবে। তবে তার শরীরের বাইরের অংশে ফিজিক্যাল অ্যাসাল্ট হয়েছে।

শিশুটির মায়ের অভিযোগ, রোববার বিকেল পাঁচটার পর তার সন্তান খেলা করছিল। ওই সময় পাশের একটি পাটক্ষেতে নিয়ে ভয়-ভীতি দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে নাসিম।
সোমবার শিশুটিকে হাসপাতালে চিকিৎসার জন্য নিলে বিষয়টি জানাজানি হয়।

শিশুটির মায়ের বরাত দিয়ে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, রোববার বিকেলে শিশুটি অন্যদের সঙ্গে বাড়ির পাশেই খেলা করছিল। পাঁচটার কিছু পরে গ্রামের বখাটে নাসিম তাকে কৌশলে পাশের পাটক্ষেতে নিয়ে গিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে। মেয়েটি বাড়ি ফিরেও ভয়ে কাউকে কিছু বলেনি। পরে প্রস্রাবের সময় শিশুটি গোপনাঙ্গে ব্যথার কথা তার মাকে বলে। কেন ব্যথা হয়েছে জানতে চাইলে শিশুটি মাকে সব খুলে বলে।

ওসি জানান, সোমবার বেলা ১১টার দিকে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখান থেকে বিষয়টি চৌগাছা থানায় জানানো হয়। পরে থানা পুলিশ শিশুটি ও তার মাকে থানায় আনে। সেখানে শিশুটির মা মামলা করেন।

ওসি রিফাত খান রাজীব আরো বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা বলছেন, ওই কিশোর বখে গেছে। সে একটি ওয়েল্ডিংয়ের দোকানে কাজ করলেও সেই দোকানে গিয়ে খোঁজ নিয়ে জানা গেছে, দোকান থেকে গত শুক্রবার পাওনা টাকা নিয়ে চলে গেছে। আর কাজে আসেনি। কিশোর গ্রামে নেশাসক্ত হিসেবে পরিচিত।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here