যশোরঃ

যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্স চালক মামুন হোসেন মানিক (৩৩) নিহত হয়েছেন।

শনিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মানিক যশোরের বেসরকারি কুইন্স হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক।

কুইন্স হাসপাতালের ম্যানেজার মিঠু সাহা জানান, দুপুরের পর তাদের হাসপাতালে চিকিৎসা নেওয়া এক রোগীকে বেনাপোলে নামাতে যান অ্যাম্বুলেন্স চালক মানিক। সেখান থেকে ফেরার পথে রাত ৮টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় পৌঁছুলে বিএসআরএমের (ইস্পাত কারখানা) একটি ট্রাক অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক মানিক ঘটনাস্থলে মারা যান। এসময় ট্রাকটির চালক রড বোঝাই ট্রাক ফেলে পালিয়ে যায়। ঘটনার পর পুলিশ খবর পেয়ে মানিকের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে যশোর চাঁচড়া ফাঁড়ির ইনচার্জেইনসপেক্টর মো. রাকিবুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিহত মানিকের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি। কিন্তু বিষয়টি হাইওয়ে পুলিশের আওতায় হওয়ায় তারা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

যোগাযোগ করা হলে যশোর নাভারণ হাইওয়ে থানার ওসি আসাদুজ্জামান চৌধুরী বলেন, ‘অ্যাম্বুলেন্স চালক মানিক ঘটনাস্থলেই মারা যান। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে, ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে। এছাড়া ট্রাকটির মালিক পক্ষ বিএসআরএম’র প্রতিনিধিদের আগামীকাল সকালে আসার কথা রয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here