যশোরঃ

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছেন। এদের মধ্যে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ঘে মুন্না (২০) ও তাজউদ্দিন (৩৫) এবং মোটরসাইকেল দুর্ঘটনায় শরীফ হোসেন (২২) নামে তিন যুবক রয়েছেন। এ ঘটনায় আরো চারজন গুরুতর আহত হয়েছে। ঘটনা দুটি ঘটেছে বুধবার (২৩ মার্চ) দুপুর ২টার দিকে যশোর খুলনা মহাসড়কে বসুন্দিয়ার দোলনঘাটা ও পুলেরহাট বাজারে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

যশোর জেলা ট্রাক ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ বলেন, যশোর থেকে ছেড়ে যাওয়া সোহাগ পরিবহনের একটি বাস এবং বিপরীতমুখী একটি মাটির ট্রাকের বসুন্দিয়ার দোলনঘাটায় মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সদর উপজেলার বলরামপুর গ্রামের লিটনের ছেলে মুন্না ও জব্বারের ছেলে তাজউদ্দিন নিহত হয়।

এসময় আরো চারজন গুরুতর আহত হয়েছে। আহতদের হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এছাড়া শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার আসলাম হোসেনের ছেলে শরীফ হোসেন মোটরসাইকেল দুর্ঘটনায় বেনাপোল সড়কের মন্ডলগাতীতে নিহত হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে ও গুরুতর আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

নওয়াপাড়া হাইওয়ে থানার এসআই শাহ আলম বলেন, যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকে থাকা শ্রমিক মুন্না মোড়ল ও তাজউদ্দীন নিহত হয়েছেন। বাস ও ট্রাকটি আটক করা হয়েছে। তবে বাস চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে মামলা হয়েছে।

সবুজদেশ/এস ইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here