যশোরঃ

যশোরের শার্শা ও বেনাপোল সীমান্ত থেকে ৯০ কেজি গাঁজাসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ও পুলিশ সদস্যরা। শুক্রবার (১৬ এপ্রিল ) সকালে পৃথক অভিযান চালিয়ে বেনাপোল ও শিকারপুর সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বেনাপোল পোর্ট থানার ৭ নম্বর ঘিবা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে সহির উদ্দিন (৩০) ও সরবাংহুদা গ্রামের সামছদদিনের ছেলে জহিরুল মোড়ল (৩১)।

বিজিবি জানায়, গোপন সংবাদে তারা জানতে পারে মাদকবিক্রেতারা ভারত থেকে বিপুল পরিমাণ গাঁজার চালান এনে ধান্যখোলা সীমান্তের ইন্দ্রপুর, জেলেপাড়া ও শিকারপুরে গোপনে অবস্থান করছে। পরে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৮৮ কেজি গাঁজা এবং একজন পাচারকারীকে আটক করে। আটক পাচারকারীকে সীমান্তের ইন্দ্রপুর থেকে ৩৪ কেজি গাঁজাসহ আটক করা হয়। এ সময় জেলেপাড়া এবং শিকারপুর সীমান্ত থেকে আর ও ৫৪ কেজি গাঁজা মালিক বিহীন উদ্ধার করা হয়।

অপর দিকে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান গোপন সংবাদের ভিত্তিতে সংগীয় ফোর্স নিয়ে বেনাপোলের দূর্গাপুর গ্রামের একটি দোকানের পাশ থেকে ২ কেজি গাঁজা সহ জহিরুল মোড়ল (৩১)নামে একজন মাদক পাচারকারীকে আটক করে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে মাদক পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here