শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৮টি বাড়ী ভাংচুর ও অন্তত ৪ জন আহত হয়েছেন।উপজেলার উমেদ পুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে মঙ্গলবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- হযরত আলী, এখলাস হোসেন, কাইউম আলী, পলান হোসেন। এছাড়াও হারুন, রকিব, আমিরুল, সাইদুল, আয়ুব, পলান, এখলাস ও কাউমের বসতবাড়ী ভাংচুর করা হয়েছে।

গ্রামবাসীরা জানায়, গোবিন্দপুর দক্ষিন পাড়ার আলাউদ্দিন সকালে জমিতে মরিচ তুলতে গেলে প্রতিপক্ষ সামসুদ্দিন মোল্লার লোকজন তার উপর অতর্কিত আক্রমন করে। পরে সে দৌড়ে বাড়িতে আসলে প্রতিপক্ষের অন্তত ৫০/৬০ জন ধারালো দেশীয় অস্ত্র নিয়ে আক্রমন করে ৮ টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে শৈলকুপা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হজরতের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোবিন্দপুর গ্রামের আব্দুল্লাহ শেখ ও সামসুদ্দিন মোল্লার সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার এ সংঘর্সের ঘটনা ঘটে।

তিনি আরও জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here