শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ১২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১২ নভেম্বর) দিনব্যাপি গোঁপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাদেরকে ঝিনাইদহ কোর্টে প্রদান করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ৩ থেকে ৫ মাসের সিআর সাজাপ্রাপ্ত, সিআর ও জিআর ওয়ারেন্টভুক্ত ১২ আসামীকে বিশেষ অভিযানের ভিত্তিতে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো- ৩ ও ৫ বছরের সিআর সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী পৌর এলাকার হাবিবপুর গ্রামের আনসার বিশ্বাসের ছেলে ও উপজেলার কাচেরকোল ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের জয়নুদ্দিন মন্ডলের ছেলে আবু যার রহমান। সিআর ৩ ওয়ারেন্টভুক্ত আসামী হলো-ত্রিবেনী ইউনিয়নের ত্রিবেনী গ্রামের বিল্লাহ সাহার ছেলে দুলাল সাহা, ধলহরাচন্দ্র ইউনিয়নের চরমালিথিয়া গ্রামের মৃত সুবোধ মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডল ও একই এলাকার মৃত গৌর মন্ডলের ছেলে শ্রী সুবোধ মন্ডল। 

জিআর ওয়ারেন্টভুক্ত আসামী হলো- পৌর এলাকার মাঠপাড়া গ্রামের  মৃত জিন্নাতুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (৩৫), শরিফুল ইসলাম (৪৫) রেজাউল শেখ (৪০) ও শরিফুল শেখের ছেলে রিপন শেখ (২৩), উপজেলার কাচেঁরকোল ইউনিয়নের খন্দকবাড়িয়া গ্রামের মৃত আফজাল বিশ্বাসের ছেলে ইজাহার বিশ্বাস (৫০), হাকিম বিশ্বাস (৫০) ও একই গ্রামের হাকিম বিশ্বাসের ছেলে লাল্টু বিশ্বাস (৩০)। 

আসামীদের গ্রেফতার করতে এসআই শামসুর রহমান, এসআই আমিরুজ্জামান, এএসআই শাহবুদ্দিন পিপিএম, মাহমুদ হাসান, পলাশ ঘোষ, সেলিম রেজা ও রেজাউনুলক হক নেতৃত্ব দেন। 

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীদের শুক্রবার সকালে ঝিনাইদহ কোর্টে প্রেরন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here