ঝিনাইদহঃ

ঝিনাইদহের সিনিয়র সাংবাদিক ও আঞ্চলিক ভাষা গ্রুপের কেন্দ্রীয় সভাপতি আসিফ ইকবাল কাজলের বড় চাচি আমেনা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

রোববার দিনগত রাত ১২.৮ টার সময় ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৮৫ বছর। তিনি বংকিরা গ্রামের মরহুম আনসার আলী বিশ্বাসের স্ত্রী।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে, এক মেয়ে ও নাতি পুতনি রেখে গেছেন। মরহুমার বড় ছেলে আজগার আলী বিশ্বাস ও নোয়া ছেলে আহসান হাবিব বকুল অনেক আগেই ইন্তেকাল করেন।

মরহুমার ছোট ছেলে নাইমুল হক বিশ্বাস জানান, দীর্ঘদিন ধরে তার মা বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। রোববার রাত ১২টা ৮ মিনিটের সময় সবাইকে কাঁদিয়ে তিনি না ফেরার দেশে পাড়ি জমান। সোমবার দুপুর ১২টার সময় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমাকে দাফন করা হয়। আমেনা বেগমের জানাজা পড়ান তার পোতা ছেলে হাফেজ মাজেদুল ইসলাম বিশ্বাস। মরহুমের জানাজায় সাধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীনসহ সমাজের গন্যমান্য ব্যক্তিরা অংশ গ্রহন করেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য মরহুমার মেজ ছেলে আসাদ বিশ্বাসের বড় ছেলে শহীদ বিশ্বাস ১৫ ফেব্রয়ারী মাত্র ৩৩ বছর বয়সে ইন্তেকাল করেন। সেই শোক কাটিয়ে উঠতে না উঠতে বিশ্বাস পরিবার বয়োজেষ্ঠ সদস্যকে হারালেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here