বার্তাকক্ষঃ

সাকিব আল হাসানের ওপর আইসিসির নিষেধাজ্ঞা জারি হয়েছে। আগামী অন্তত এক বছর কোনো ধরনের ক্রিকেটে দেখা যাবে না বিশ্বসেরা অলরাউন্ডারকে। নিষেধাজ্ঞার খবরে স্তম্ভিত বাংলার ক্রিকেটপ্রেমী মানুষ। সোশ্যাল মিডিয়ায় চলছে সাকিব ঝড়!

ভিডিওবার্তায় তিনি কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন।

ভিডিও বার্তায় মৌসুমি

তার এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমি। তিনি এক ভিডিও বার্তায় বলেছেন, একটা পদ্মা সেতা তৈরি করতে যতটা সহজ বা সম্ভব, একজন সাকিব আল হাসানকে তৈরি করা সম্ভব না। হাজার হাজার বছর অপেক্ষা করলেও একজন সাকিব আল হাসান তৈরি করা সম্ভব না। আমাদের মাঝে আমরা সেই সাকিব আল হাসানকে পেয়েছি। সাকিব আল হাসান আমাদের অহংকার, আমাদের দেশরত্ন, আমাদের দেশের সম্পদ। সেই সাকিব আল হাসান আমাদের থেকে দূরে সরে যাচ্ছে, ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে। আমি একজন ভক্ত হিসেবে সাকিব আল হাসানের এই কষ্টটা মেনে নিতে পারছিনা বলেই প্রতিবাদ জানাচ্ছি।

জনপ্রিয় এই চিত্রনায়িকা বলেন, সাকিব আল হাসান ফিরে আসো আমাদের মাঝে। সাকিব কেউ না থাকুক, আমি তোমার সাথে আছি। আমি চাই, তোমাকে নিয়ে আমাদের দেশ আরো অনেক দূর এগিয়ে যাবে। তুমি আমাদের প্রধানমন্ত্রীর অহংকার। প্রধানমন্ত্রী তোমার সাথে রয়েছে, পুরো দেশবাসী তোমার সাথে রয়েছে। তার সবকিছুকে বিবেচনা করা হোক এবং আমাদের মাঝে আমাদের সাকিবকে ফেরত দেওয়া হোক। আমাদের ক্রিকেটকে যারা সমৃদ্ধশালী দেখতে চান, তারা সবাই আমাদের সাকিব আল হাসানের পাশে থাকুন। এই ষড়যন্ত্রকে অবশ্যই মেনে নিবেন না।

ভিডিও

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here