সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় গার্মেন্টসকর্মীর শরীরে করোনা পজেটিভ ধরা পড়েছে। শনিবার দুপুর ২.৩০ মিনিটের দিকে পাঠানো ফলাফলে তার শরীরে করোনা পজেটিভ জানানো হয়।

ওই গার্মেন্টসকর্মী (৩৭) কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের দারকি গ্রামের বাসিন্দা। তিনি সাভারে একটি বাইং হাউজে চাকুরি করেন।

গার্মেন্টসকর্মী জানান, কাজ বন্ধ থাকায় গত ১০ মে সাভার থেকে স্ত্রীসহ আমি বাড়িতে আসি। পরবর্তীতে স্ত্রী ও আমি কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে আসি। আড়াইটার দিকে মোবাইল ফোনে আমাকে জানানো হয় আমার শরীরে করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। স্ত্রী শরীরে নেগেটিভ। করোনার কোন উপসর্গই আমার শরীরে নেই। আমি পুরোপুরি সুস্থ। কিভাবে করোনা রিপোর্ট পজেটিভ আসলো বুঝতে পারছি না।

চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রী বাড়িতে ফেরার পর তাদের বাধ্যতামূলক শরীরে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। তারা সুস্থ দাবি করেছিল। স্ত্রীর নেগেটিভ আসলেও স্বামীর পজেটিভ রিপোর্ট এসেছে। তাদের বাড়ি আশপাশে ১৫টি বসতি রয়েছে। সেগুলো লকডাউন করার জন্য প্রশাসনকে বলা হবে। ইতোমধ্যে গ্রাম পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার আর.এম সেলিম শাহনেওয়াজ বলেন, কিছুক্ষণ আগেই জেনেছি। ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছি। ওই যুবকের বাড়ির আশপাশের ঘরবাড়ি লকডাউন করা হবে।

এ ব্যাপারে সাতক্ষীরা সিভিল সার্জন ডা. মো. হুসাইন সাফায়াত জানান, কলারোয়ায় এক যুবকের শরীরে করোনা পজেটিভ এসেছে। নিয়ম অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, সাতক্ষীরা থেকে পাঠানো নমুনায় এর আগে দুইজনের শরীরে করোনা রিপোর্ট পজেটিভ রয়েছে। তারা নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। এছাড়া করোনা আক্রান্ত এক নারী ঢাকা থেকে পালিয়ে সাতক্ষীরায় আসেন। তিনি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আর করোনা আক্রান্ত যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী সাতক্ষীরা শহরের উত্তরকাটিয়া এলাকার বাসিন্দা মাহবুবুর রহমান সুমনকে শুক্রবার করোনা মুক্ত ঘোষনা করা হয়েছে স্বাস্থ্য বিভাগ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here