বিশেষ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহতের ঘটনায় আটক ঘাতক ট্রাক চালকের বৈধ ড্রাইভিং নেই বলে জানিয়েছে বারোবাজার হাইওয়ে থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে এ তথ্য স্বীকার করেছে ট্রাকটির চালক রনি গাজী।

শুক্রবার রাতে যশোরের শার্শা সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটক রনি যশোরের শার্শা উপজেলার সনাতনকাঠি গ্রামের মশিয়ার গাজীর ছেলে।

কালীগঞ্জ বারোবাজার হাইওয়ে থানার ওসি মেজবাহ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে যশোরের শার্শার পুটখালী সীমান্ত থেকে ট্রাক চালক রনি হোসেনকে আটক করা হয়েছে। এ ঘটনায় গত ১১ তারিখ রাতে বাস ও ট্রাকের চালককে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। একই দিন ঘাতক ট্রাকটিকে জব্দ করে বারোবাজার হাইওয়ে থানায় নিয়ে আসা হয়। যার নম্বর যশোর-ট-১১-১২৯২।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে সে বৈধ কোন ড্রাইভিং লাইসেন্স ও কাগজপত্র দেখাতে পারে নাই। সে দ্রুত ও বেপরোয়া গতিতে বাসের মাঝখানে ধাক্কা দেওয়ার কথা স্বীকার করেছেন। সে আরো জানায়, দুর্ঘটনার সময় ট্রাকের গ্লাস ভেঙ্গে রনির বাম হাতের কনুইয়ের নিচে কেটে যায়।

উল্লেখ্য, গত বুধবার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার আলহাজ¦ আমজাদ ফিলিং স্টেশনের কাছে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন। এরমধ্যে মাস্টার্সের ৬ জন শিক্ষার্থী রয়েছে।

ভিডিও দেখুন…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here