সবুজদেশ ডেস্কঃ

বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে কিছু একান্ত সময় কাটাতে গত সপ্তাহেই দিল্লিতে উড়ে গিয়েছিলেন আলিয়া ভাট। গেল রোববার ইনস্টাগ্রামে নিজের একটি মিষ্টি ছবি পোস্ট করেন মহেশ ভাট কন্যা। ক্যাপশনে জানান, ডেটে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। তবে এই ছবিতে নেটিজেনদের নজর কাড়ে আলিয়া ভাট নয় বরং এই ছবির ব্যাকগ্রাউন্ড।

ছবির ক্যাপশনে আলিয়া লেখেন, ‘ডেট-ও’ক্লক। কালো সোয়েটার এবং আর প্ল্যান্টে দেখা মিলল আলিয়ার। আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলছেন আলিয়া। আর আয়নায় ফুটে উঠেছে একটি খোলা আলমারির প্রতিচ্ছবি। সেখানে ঝুলছে পুরুষদের পোশাক, ফ্যানেদের বুঝে নিতে অসুবিধা হয়নি এটা দিল্লির হোটেল রুমে রণবীরের ঝোলানো জামাকাপড়।

রণবীরের পছন্দের কালো রঙের টুপিও দেখা গেল আলিয়ার এই ছবিতে। এই ধরনের টুপি হামেশাই পরে থাকেন রণবীর।

এর আগে রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর সাহানিও একসঙ্গে মধ্যহ্নভোজ সারার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আলিয়াও হবু বর ও ননদের সঙ্গে এই লাঞ্চে অংশ নেন, ছিলেন ঋদ্ধিমার স্বামী ভারত সাহানি এবং বোনঝি সামায়রাও।

লাঞ্চ ডেটের ছবি পোস্ট করে ঋদ্ধিমা লেখেন, ফ্যাম জ্যাম… রোববারে, খুব মিস করলাম নীতু কাপুর, সোনি রাজদান ও শাহিন ভাটকে। ফ্যানেদের অনুমান রোববার দুপুরে ঋদ্ধিমার বাড়িতে লাঞ্চ ডেট সেরে, রাতে রণবীরের সঙ্গে ডেটে গিয়েছেন আলিয়া।

শীঘ্রই ‘রালিয়া’ বিয়ে করছেন কিনা সেই প্রশ্নের জবাবে রণবীর সম্প্রতি সংবাদমাধ্যমকে জানান, এতদিনে তো বিয়ে হয়েই যেত, যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। আমি এখনই কিছু বলতে চাই না। তবে এইটুকু বলতে পারি শিগগিরই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই। 

সূত্র: হিন্দুস্তান টাইমস।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here