ঢাকাঃ

আগামীকাল ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ ও জাতীয় শিশু দিবসে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের ১৭ই মার্চের সারাদিনের কর্মসূচি নিচে তুলে ধরা হলো-

ভোর ৬.৩০ মিনিট: সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় এবং সারাদেশে সংগঠনের সকল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।

সকাল ৭.০০ টা: ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ।

সকাল ১০.০০ টা: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রতিনিধি টিম কর্তৃক টুঙ্গীপাড়ায় চিরনিদ্রায় শায়িত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ এবং দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ।

দুপুর ১২:০০টা: বাংলাদেশ ছাত্রলীগ এর উদ্যোগে আজিমপুর এতিমখানা প্রাঙ্গণে অসহায়, দুঃস্থ ও এতিমদের মাঝে খাবার ও করোনা ভাইরাস প্রতিরোধে ব্যবহার্য সামগ্রী বিতরণ।

বাদ জোহর সারাদেশের সকল ইউনিটে দোয়া ও মিলাদ মাহফিল এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল।

সন্ধ্যা ৬.৩০ মিনিট: ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল উপাসনালয়ে প্রার্থনা সভা।

রাত ৮:০০ মিনিটি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মক্ষণ উপলক্ষে সারাদেশে একযোগে আতশবাজি ও ফানুস উত্তোলন। বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়, সোহরাওয়ার্দী উদ্যান ও টিএসসি এলাকায় আতশবাজির প্রদর্শনী ও ফানুস উত্তোলন।

এছাড়া রাত ৮ টার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী জাতীয় ও বাস্তবায়ন কমিটির আয়োজনে একযোগে সকল গণমাধ্যমে প্রচারিত অনুষ্ঠান দেখা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here