ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঘটনা ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার কালিচরন পুর ইউনিয়নের হাজরা তলা নামক গ্রামে।হামালায় আহত তোয়াজ উদিনের স্ত্রী আল্লাদি জানায় ঘটনার ৩ দিন আগে এই গ্রামের ইব্রাহিমের লেবু গাছ খেয়ে যায় তার পাশের বাড়ির মন্টুর ছাগলে। এই নিয়ে ২ পক্ষের মহিলাদের মাঝে ঝগড়া হয়ে শালিসে মীমাংসা হয়ে যায়। তারপরে ও রবিবার সকালের দিকে হাজরা তলা গ্রামের শাহাবুদিনের নেতৃত্বে কয়েক জন তোয়াজ উদ্দিনকে মার ধর করে এই ঘটনায় তোয়াজ উদিন ঝিনাইদহ সদর থানায় একটি অভিযোগ দায়ের করে বাড়ি ফিরে যায়। এদিকে গ্রামের লোক জানতে পারে যে তোয়াজ উদ্দিন থানায় অফিযোগ করতে গেছে।

যখন সে বাড়ি ফিরে যায় তখন প্রতিপক্ষরা খবর পেয়ে শাহাবুদ্দিন, জয়উদ্দিন, তুর্কি, রানা, মকবুল, ফজলু, নজরুল, সাব্দার, ওবায়দুল সহ প্রায় ২০/২৫ জনের একটি দল রামদা সহ হাতুড়ি লাঠি দিয়ে তোয়াজ উদিন কে মারার জন্য দাবড় দেয় এই সময়ে সে দৌড়ে তার ভাই রাজ্জাকের বাড়িতে আশ্রয় নেয়। এই সময়ে সঙ্ঘ বন্ধ দলটি তোয়াজ উদিনকে রাজ্জাকের ঘর থেকে বের করে রামদা দিয়ে কুপাতে থাকে। রাজ্জাক বাধা দিলে তাকে এবং তার স্ত্রী শিল্পকে ভীষণ মারধর করে।

তার ইব্রাহিমের বাড়িতে গিয়ে তাকে বারান্ধার উপর রামদা দিয়ে কুপায়।
উক্ত ঘটনায় আহাত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়েছে তোয়াজ উদিন(৫০) ইব্রাহিম(৫৫) রাজ্জাক(৩০) ও আলামিন (২৫)। তার মধ্যে থেকে তোয়াজ উদিনের অবস্থা গুরুতর দেখা ঝিনাইদহ হাঁসপাতালের কর্তব্য রত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়ে দেয়।

ঘটনা ঘটার সাথে সাথে ঝিনাইদহ সদর থানার এস আই মহাসিনের নেতৃত্বে একদল পুলিশ সেখানে হাজির হলে খবর পেয়ে হামলা কারিরা পালিয়ে যায়। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক উক্ত ঘটনার সাথে জড়িত ৬ জনের গ্রেফতার করা হয়েছে এবং মামালা প্রক্রিয়াধিন রয়েছে বলে জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here