টাঙ্গাইলঃ

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা ও তার চার বছরের মেয়েকে কুপিয়ে ও গলা কেটে নৃশংসভাবে হত্যার ঘটনায় রইজ উদ্দিন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোর রাতে টাঙ্গাইল পৌর শহরের ভাল্লুককান্দী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ লুট হওয়া ৮ লাখ টাকা ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে।

টাঙ্গাইল সদর মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে দুপুর ১২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যেমে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য,  শনিবার দিবাগত রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌর শহরের ভাল্লুককান্দী এলাকায় লাকি বেগম (২২) ও তার মেয়ে আলিফাকে (৪) কুপিয়ে ও গলাকেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে নিহতের স্বামী আল আমিন আসাদ মার্কেটে মোবাইল ফোন, ফ্যাক্স ও বিকাশের দোকানের কাজ শেষে বাড়ি ফিরলে লাশ দেখতে পান। রাতেই পুলিশ লাশ উদ্ধার করে রোববার সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।

হত্যার পর দুর্বৃত্তরা বাড়িতে রাখা বিকাশের ৮ লাখ টাকাও নিয়ে গেছে বলে জানান আল আমিন। এ ঘটনায় রোববার বিকেলে নিহত লাকি বেগমের বাবা হাসমত আলী বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে টাঙ্গাইল সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here