কুষ্টিয়াঃ

কুষ্টিয়ার সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গোরস্তান পাড়ার কেনালের পাশে মানিকের বাশেঁর ঝাড়ের মধ্যে তাম্বু গেড়ে দীর্ঘদিন ধরে চলছে জেলার সব চেয়ে বড় জুয়ার আসর। হরিপুরের একাধিক মামলার আসামী ভোলা এই জুয়ার আসরের নেতৃত্ব দেন। শুধু ভোলায় নয় এর সাথেও জড়িত রয়েছেন হরিপুরের প্রভাশালী বিভিন্ন দলের নেতাকর্মীরা।

হরিপুরের প্রভাবশালী নেতাদের ম্যানেজ করে চলছে এই জুয়ার আসর ও জুয়াড়িদের বাড়তি আনন্দ দিতে নেশা ও নারীদের দিয়ে দেহ ব্যবসাও করা হয় এখানে। প্রতিদিন সকাল ৯টা থেকে শুরু হয়ে চলে মধ্য রাত পর্যন্ত। জেলা আশপাশের বিভিন্ন জায়গা থেকে জুয়াড়িরা এসে এতে অংশ নিচ্ছেন।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, ভোলা একাধিক মামলার আসামী হওয়ায় আমরা বিষয়টি কাউকে জানাতেও ভয় পাই। ভোলার হাত অনেক লম্বা। ইউনিয়ন পরিষদের এ ব্যাপারে জানালে নীরব ভূমিকা পালন করছে তারা। দেখার বুঝি কেউ নেই।

হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিলন মন্ডল বলেন, ভোলা হরিপুরে জুয়ার আসরের নেতৃত্ব দিচ্ছেন এটা আমি শুনেছি। কোনো জুয়াড়িদের এই হরিপুরে ছাড় দেওয়া হবে না। বিষয়টি আমি নিজেই ওসি স্যারকে জানিয়েছি। জুয়াড়িদের ধরতে হরিপুরে পুলিশ অভিযান চালাচ্ছে।

হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ সম্পা মাহামুদ বলেন, এর আগে ভোলা হরিপুরে জুয়ার আসর বসিয়েছিল এটা আমি শুনার পর ব্যবস্থা নিয়েছিলাম। এখন কি অবস্থা আমার জানা নেই। এমন যঘন্য কাজের সাথে যারা জড়িত তাদের হরিপুরে কোনো স্থান হবে না। আর জুয়াদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here