কুষ্টিয়াঃ

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, আগামী দু’দিনের মধ্যেই পেঁয়াজের দাম কমে যাবে। ইতিমধ্যেই অনেকটা কমে গেছে। তবে পেঁয়াজ নিয়ে যে কারসাজি করা হয়েছে, এর সাথে জড়িতদের খুজে বের করে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। বিএনপি এ নিয়ে ফায়দা লুটতে চাই, পেঁয়াজের দামবৃদ্ধি নিয়ে তারা খুব খুশি। তারা মানুষের এই দূর্ভোগ নিয়েও রাজনীতি করছে।

প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি দেওয়া প্রসঙ্গে হানিফ বলেন, তারা আসলে মুখে মুখে বেগম খালেদা জিয়ার মুক্তি চান। রাস্তায় দাড়িয়ে বলেন বেগম জিয়ার মুক্তি চাই, অথচ প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠালেন সেখানে বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে কিছুই লিখলেন না। আসলে বিএনপির নেতারা নিজেরা জানেন যে তাদের নেত্রী অপরাধ করেছেন। সেই কারনে মুক্তি পাওয়ার কোন সুযোগ নেই বলেই তারা মূলত তার মুক্তি চান না। কিন্তু মুক্তি চাওয়ার নামে নাটক করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

সোমবার বিকেলে কুষ্টিয়ার মিরপুরে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দীর্ঘ ৭ বছর পর উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে মিরপুর উপজেলা ফুটবল মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান। বক্তব্য রাখেন কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.ক.ম সারোয়ার জাহান বাদশা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

আলোচনা শেষে বিকেল সাড়ে ৫টায় কোন প্রতিদন্দ্বী প্রার্থী না থাকায় মিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিমকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক কামারুল আরেফীনকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা দেয়া হয়। এসময় উপস্থিত হাজার হাজার নেতাকর্মী উল্লাশ প্রকাশ করে শ্লোগান দেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here