কুষ্টিয়া প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী সময়মত পদক্ষেপ নেওয়ার কারনেই আমরা করোনা বিপর্যয়ের বাইরে আছি। করোনা নিয়ে রাজনীতি করার কোন যৌকিকতা নেই এটি একটি মানবিক ব্যাপার। আমাদের রাজনীতির একটি কালচ্যার হয়ে দাঁড়িয়েছে। সব কিছুতেই রাজনীতি খুঁজবেন না। করোনা ভাইরাস নিয়ে যারা এ ধরনের বক্তব্য করছেন এখনও যারা করোনা ভাইরাস নিয়ে রাজনীতি করতে চান। তাদের প্রতি আমার অনুরোধ থাকবে এধরনের মানসিকতা পরিহার করুন জনগনের কথা ভাবুন।

যদি সামর্থ থাকে নিজের সামর্থ অনুযায়ী দরিদ্র মানুষকে সহায়তা করুন। জনগনকে সর্তকতামূলক পরামর্শ দিতে থাকুন। অহেতু রাজনীতি করে এটা হলো না ওটা হলো না এ ধরনের নোংরা চেতনা এটা জাতিসংঘ চাই না।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ও আইন-শৃঙ্খলা জরুরী সভায় অংশ নেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। হানিফ আরও বলেন, মিডিয়ার মাধ্যমে অনেক জায়গার খবর পেয়েছি সাধারন মানুষ চিকিৎসা নিতে গিয়ে হাসপাতালে ভর্তি হতে পারছেন না। ডাক্তাররা তাদেরকে ঠিকত দেখছেন না। এটি অত্যন্ত দুঃখজনক ব্যাপার।

সকল চিকিৎসকদেরকে অনুরোধ করবো মানবতা নিয়ে আপনাদের এগিয়ে আসতে হবে। যে কোন রোগী অসুস্থ অবস্থায় গেলে আপনারা আগে প্রাথমিকভাবে দেখুন তাকে সনাক্ত করুন। কোন রোগে তিনি আক্রান্ত এবং সেভাবে চিকিৎসার জন্য তাকে পরামর্শ দিন।

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাত, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লবসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here