সাতক্ষীরা প্রতিনিধিঃ

করোনা মোকাবেলায় জেলা প্রশাসনের নেতৃত্বে বিরামহীন কাজ করে যাচ্ছেন সরকারি কর্মকর্তারা। দ্রব্যমূল্য উর্দ্ধগতি রোধ, কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, জনসচেতনা, জনসমাগম রোধসহ নানা কাজে ব্যস্ত হয়ে পড়েছেন উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের ম্যাজিষ্ট্রেটগণসহ স্থানীয় পুলিশ প্রশাসনও। তবে কোন কিছুতেই থামছেন না ব্যবসায়ীরা। সচেতনতা কার্যক্রমও মানছেন অনেকেই।

অভিযান পরিচালনা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করেও ঠেকানো গেল না বাজারের দ্রব্যমূল্যের উর্দ্ধগতি। অবশেষে ক্লান্ত সাতক্ষীরার তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন আক্ষেপ করে ফেসবুকে স্টাটাস দিয়েছেন।

পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল ফেসবুকের স্টাটাসটিঃ

“ব্যবসায়ীদের প্রতি আহ্বান আপনারা দয়া করে গরীব খেটে খাওয়া মানুষের বিষয় বিবেচনায় চাল ডালের দাম আর বাড়াবেন না। আপনি নিজেও বিপদে পড়তে পারেন। আল্লাহ সীমা লঙ্ঘনকারীকে পছন্দ করেন না। আমি আশা করেছিলাম এমন বিপদে আপনারা আরও কম দামে বিক্রি করবেন। কী হবে এই টাকা দিয়ে। জীবনে কত টাকা দরকার?! ভয় হয় কাফনের কাপড়ের দাম না বাড়ান। মানুষের ট্যাক্সের টাকায় যা পাই তাতে আমার ভালোই চলে যায়। কম বেতন পাইনা। তারপরও যে দামে বিক্রি করছেন আমাকেও হিমশিম খেতে হচ্ছে। এবার ক্ষান্ত হন। এই টাকায় বরকত নাই। অভিজ্ঞতা থেকে বলছি। করোনা থেকে শিক্ষা নেন। শিক্ষক বণিজ্যের এই যুগে বিনা টাকায় এমন শিক্ষক সহজে মেলে না। তালার এপাশ থেকে ওপাশে যেতে যেতে এখন রাতে গ্যাস্ট্রিকের ব্যথায় কাতরাতে হয়। তবু আপনারা চালিয়ে যাচ্ছেন। লজ্জা!!!”

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here