ঝিনাইদহঃ

ঝিনাইদহের হরিনাকুন্ডু পৌরসভার বর্তমান মেয়র শাহিনুর রহমান রিন্টুকে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মচারীকে মারপিটের মামলায় এক বছরের কারাদন্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম এ আজহারুল ইসলাম এ রায় প্রদান করেন।

আদালত সুত্রে জানা যায়, ২০১৫ সালের জুলাই মাসের ১৩ তারিখে লোডশেডিং জনিত কারনে হরিনাকুন্ডু উপজেলার দিকনগর গ্রামে পল্লী বিদ্যুতের উপকেন্দ্রে লোকজন সাথে নিয়ে হামলা করে পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টু। সেসময় ভাংচুর করার পাশাপাশি লাইন ম্যান ইউসুফ আলীকে মারধর করে। সেই ঘটনায় পল্লীবিদ্যুতের পক্ষ থেকে শাহিনুর রহমান রিন্টুকে প্রধান আসামী করে ৬ জনের নামে হরিনাকুন্ডু থানায় দুটি মামলা দায়ের করা হয়। একটি মামলা করা হয় ভাংচুরের ঘটনায় অপর মামলা করা হয় লাইনম্যানকে মারপিট করে আহত করার ঘটনায়।

লাইনম্যানকে আহত করার মামলা থানা থেকে আদালতে হস্তান্তর করে পুলিশ। সেই মামলা (জিআর) ২৬/০২/১৭ তারিখে আদালত থেকে তদন্ত শেষে চার্জশীট প্রদান করে। পরে আজ বৃহস্পতিবার মামলার সাক্ষগ্রহনের দিনে শুনানী শেষে হরিনাকুন্ডু পৌরসভার বর্তমান মেয়র শাহিনুর রহমান রিন্টুকে এক বছরের বিনাশ্রমকারাদন্ড প্রদান করে জেল হাজতে পাঠানো হয়েছে। পাশাপাশি তাকে এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২০ দিনের কারাদন্ড প্রদান করা হয়। বাকি আসামীদের দোস প্রমানিত না হওয়ায় খালাস দেওয়া হয়েছে। ভাংচুর করার অপর মামলাটি বর্তমানে পিবিআই এর অধীনে তদন্তাধীন রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here