নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মেইন বাসস্ট্যান্ড এলাকায় মাইক্রোবাস তল্লাশি করে ৮ জনকে আটক করেছে পুলিশ। এ সময় মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

সোমবার রাত ৮ টার দিকে পাওনা টাকা আদায়ের জন্য সুমন ঘোষ নামে একজনকে সাতক্ষীরা জেলা কালীগঞ্জ থেকে পাবনায় নিয়ে যাওয়ার পথে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জাহাঙ্গীর হোসেন, মাইক্রোবাস ড্রাইভার রহমান আলী, মনিরুল ইসলাম, মিলন হোসেন, সোহাগ, সাগর হোসেন, এনামুল ও সাইমুন। তাদের বাড়ি পাবনা জেলার ডেমরা এলাকায়।

আটক জাহাঙ্গীর হোসেন জানান, সুমন ঘোষের কাছে আমি ২ লক্ষ তিন হাজার টাকা পাই। অনেকদিন চাওয়ার পরও তিনি টাকা দেন না। পাবনা থেকে পালিয়ে সাতক্ষীরা শশুরবাড়ি এলাকায় বসবাস শুরু করেন। টাকা আদায়ের জন্য সেখান থেকে তাকে পাবনায় নিয়ে যাওয়া হচ্ছিল।

কালীগঞ্জ থানার এসআই সাগর শিকদার জানান, ওসি স্যারের নির্দেশে মেইন বাসস্ট্যান্ড এলাকায় চেক পোস্ট বসিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এসময় সুমন ঘোষ নামে একজনকে মাইক্রোবাস থেকে উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া বলেন, সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার ওসি আমাকে ফোনে জানান সেখান থেকে সুমন ঘোষ নামে একজনকে নিয়ে যাওয়া হচ্ছে। আপনার এলাকা দিয়ে গেলে তাদের আটক করার কথা জানান। সাতক্ষীরা থেকে পুলিশ এসে তাদের নিয়ে যাবেন। সেখানকার ওসি তাদের আইনি ব্যবস্থা গ্রহণ করবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here