ঝিনাইদহঃ

কালীগঞ্জে এ.বি. প্রতিবন্ধী বিদ্যলয়ে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও ২শ জন শিক্ষার্থীদের মাঝে খাতা-কলম ও পুষ্টিকর খাদ্য বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত আনোয়ারুল আজীম আনার ও আলহাজ বদরউদ্দীন বিশেষ চাহিদা সম্পন্ন (প্রতিবন্ধী) বিদ্যালয় ও চ্যালেঞ্জার মানব উন্নয়ন সংস্থার যৌথ উদ্যোগে এবং জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন-এর অর্থায়নে উল্লেখিত বিদ্যালয় প্রাঙ্গনে বিজয় দিবসের আলোচনা সভা ও ২০০ জন শিক্ষার্থীদের মাঝে ২০টি করে খাতা এবং ২০টি করে কলম সহ পুষ্টিকর খাদ্য বিতরণ করা হয়েছে।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক ও কলামিষ্ট আলহাজ্ব এম.এ. কাদের মিয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের দাতা ও প্রতিষ্ঠাতা ঝিনাইদহ-০৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ কৌশিক খান, দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক ও ত্রিলোচনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শহিদুল ইসলাম ও শহীদ নূর আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ রাশেদ সাত্তার তরু।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মাইটিভির জেলা প্রতিনিধি আনিচুর রহমান মিঠু মালিতা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here