নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার বিকালে শহরের নিমতলা বাস্ট্যান্ড এলাকায় এ আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। দুপুরের পর থেকে কালীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিপুল সংখ্যক নেতাকর্মী অনুষ্ঠানস্থলে আসতে থাকে।

কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এস.এম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু। এছাড়াও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তারা বলেন, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বেই বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশের স্বাধীনতাকে কল্পনা করা যায় না। এখন আমাদের সাম্প্রদায়িকতাকে উপড়ে ফেলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সবাইকে কাজ করতে হবে।

এর আগে উপলক্ষে সকাল ১০টায় শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here