ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জ-জীবননগর সড়কের পাতিবিলা ইটভাটা নামকস্থানে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে কমপক্ষে ২৮ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশংকাজনক। এ সময় গাড়ির নিচে চাপা পড়া রুবেল নামে একজনকে জীবিত উদ্ধার করা হয় ।

বৃহষ্পতিবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, মহেশপুর উপজেলার শাহাবুদ্দিন (৫০), রুহুল আমিন (২৫), চম্পা খাতুন (৩৫), হরিণাকুন্ডু উপজেলার শারমিন খাতুন (২৫), আতিক হাসান (৩০), সুবোদ (২৮), আতিয়ার (৮০), হাওয়া (১৬), রুবেল (৩০) সহ ২৮ জন।

বাসের আহত যাত্রীরা জানান, জীবননগর থেকে কালীগঞ্জের উদ্দেশ্যে আসার সময় যাত্রীবাহি সাজিম পরিবহন ( খুলনা মেট্রো-জ-১১-০১১৯) পাতিবিল ইটভাটা নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তারা অভিযোগ করেন, এই যাত্রীবাহি বাসটি দ্রুতগতিতে চলছিল।

বাসের নিচে চাপা পড়েন রুবেল নামে এক যাত্রি। প্রায় ১ ঘন্টা উদ্ধারের পর তাকে জীবিত উদ্ধার করা হয়। ছবিঃ সবুজদেশ নিউজ ডটকম।

কালীগঞ্জ থানার এসআই আবুল খায়ের জানান, কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। তবে আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আংশকাজনক।

বাসের নিচে চাপা পড়েন রুবেল নামে এক যাত্রি। প্রায় ১ ঘন্টা উদ্ধারের পর তাকে জীবিত উদ্ধার করা হয়। ছবিঃ সবুজদেশ নিউজ ডটকম।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সম্পা মোদক জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ৫ জনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে প্রায় ২৫জন আহত রোগীকে আনা হয়। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

ভিডিও দেখুন…

ভিডিওঃ সবুজদেশ নিউজ ডটকম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here