বিশেষ প্রতিনিধিঃ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। সমগ্র বাংলাদেশও অঘোষিত লকডাউন। বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে আসতে নিষেধ করেছে প্রশাসন। জনসমাগম ঠেকাতে সেনাবাহিনী, পুলিশ কঠোর ভূমিকায় রয়েছে। আর এতে বেশি সমস্যায় পড়েছে খেটে খাওয়া দিনমজুর ও হতদরিদ্ররা।

তাই ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামে ২০জন দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন চাপালী গ্রামের প্রাক্তন সহকারী অধ্যাপক মরহুম আবু জাফরের ছেলে আসিফ আনোয়ার পরাগ। বর্তমানে তিনি পেট্রোম্যাক্স এলপি গ্যাস লিমিটেডের চট্টগ্রামে ম্যানেজার পদে কর্মরত আছেন।

শনিবার সন্ধ্যায় এসব খাদ্য সামগ্রী গ্রামের যুবকদের মাধ্যমে খেটে খাওয়া দিনমজুর, দরিদ্র ও দুস্থদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়। খাবার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাউল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও হাফ কেজি সয়াবিন তেল।

আসিফ আনোয়ার পরাগ বলেন, করোনা ভাইরাসে দেশ সংকটময় অবস্থার মধ্যে যাচ্ছে। খেটে খাওয়া দিনমজুর ও হতদরিদ্রদের জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ। কর্মস্থল চট্টগ্রামে থাকায় আমি গ্রামে যেতে পারিনি। গ্রামের যুবকদের মাধ্যমে হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছি। করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবাইকে সচেতন হতে হবে। প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হওয়ার জন্য তিনি সবাইকে অনুরোধ জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here