বিশেষ প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের সংক্রমণ রোধ ও সচেতনতা বৃদ্ধিতে ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশকে মাস্ক ও সাবান প্রদান করে দক্ষিণবঙ্গের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সবুজদেশ নিউজ ডটকম’।

শনিবার রাত ৮ টার দিকে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা: মাহফুজুর রহমান মিয়ার কাছে থানায় কর্মরত সকলের জন্য মাস্ক ও সাবান প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার মন্জুরুল ইসলাম, মাস্ক প্রদানকারী প্রতিষ্ঠান ওয়েল সার্জিক্যালের ব্যবস্থাপনা পরিচালক ও সবুজদেশ নিউজ ডটকমের প্রধান পৃষ্ঠপোষক বি. এম সাইদুজ্জামান সবুজ, স্বদেশ প্রতিদিন পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি ওসমান গনি জুয়েল, আমাদের সময়ের প্রতিনিধি মানিক ঘোষ, সবুজদেশ নিউজ ডটকমের বার্তা প্রধান ও দৈনিক যুগান্তর প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগ ও একাত্তর টিভির উপজেলা প্রতিনিধি ও সবুজদেশ নিউজ ডটকমের সহকারী বার্তা প্রধান মিশন আলী প্রমুখ।

সবুজদেশ নিউজ ডটকমের প্রদান পৃ্ষ্ঠপোষক বি. এম সাইদুজ্জামান সবুজ বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এলাকায় জনসমাগম ঠেকাতেও ব্যাপক অভিযান পরিচালনা করছে। এমতাবস্থায় পুলিশ সদস্যদের সুরক্ষার কথা চিন্তা করে সবুজদেশ নিউজ মাস্ক ও সাবান প্রদান করলো।

এ সময় কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া বলেন, করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করা হয়েছে। আর এ সংক্রান্ত সকল তথ্য সাংবাদিকদের মাধ্যমে সাধারণ মানুষ জানতে পারছে। এই ভাইরাস সম্পর্কে সঠিক ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য সবুজদেশ নিউজ ডটকমকে ধন্যবাদ জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here