ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জে সড়কে দূর্ঘটনার জের ধরে শরিফুল ইসলাম (২১) নামে এক পুলিশ সদস্যকে পিটিয়ে জখম করেছে কতিপয় যুবক। তার অবস্থা গুরুতর। কান দিয়ে রক্ত বের হচ্ছে ও বমি করছে। মুমুর্ষ অবস্থায় তাকে কালীগঞ্জ হাসপাতালে নেওয়ার পরই যশোরে রেফার্ড করা হয়েছে। সে ঝিনাইদহ সদরের নলডাঙ্গা পুলিশ ক্যাম্পে কর্মরত পুলিশ সদস্য।

বুধবার সকাল ১০ টার দিকে কালীগঞ্জ শহরের নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নলডাঙ্গা ক্যাম্পের আইসি আব্দুল আলিম জানান, পুলিশ সদস্য শরিফুল ইসলাম সকালে কালীগঞ্জে এটিএম বুথ থেকে টাকা তুলে মটরসাইকেল যোগে ক্যাম্পে ফিরছিলেন। পথে নলডাঙ্গা স্ট্যান্ডে পৌছালে বিপরিত দিক থেকে আসা অপর একটি সাইকেলের সাথে তার ধাক্কা লাগে। এ সময় অপর মোটরসাইকেলে থাকা সেতুর সাথে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে শাওন নামে এক যুবক এসে পুলিশ সদস্য শরিফুলকে মারপিট করে পাকা রাস্তার উপর ফেলে দেয়। এতে সে মাথায় আঘাত পায়। তার কান দিয়ে রক্ত বের ও বমি করছিল। মুমুষ অবস্থায় তাকে কালীগঞ্জ ও পরে যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, সামান্য বিষয় নিয়ে একজন পুলিশ সদস্যকে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে জখম করার সাথে যারা জড়িত তারা কেউ রেহাই পাবে না। তিনি বলেন পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি তবে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here