নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে নিহত আরিফুল ইসলাম নামে এক যুবলীগ নেতা নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে নিহত আরিফুল ইসলামের স্ত্রী রেশমা খাতুন বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় কালীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি খলিলুর রহমানকে প্রধান আসামি করে ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে।

নিহতের স্ত্রী রেশমা খাতুন জানান, তিনি বিকেল সাড়ে ৫ টার দিকে কালীগঞ্জ থানায় গিয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি তার স্বামী হত্যার বিচার চান। তিনি এই মুহুর্তে আসামিদের নাম জানাতে অপারগতা স্বীকার করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্লা। তিনি জানান, এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে নিহতের স্ত্রী বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার তদন্তের স্বার্থে আসামিদের নাম বলা যাচ্ছে না। সময় হলে আপনাদের জানানো হবে।

উল্লেখ্য, মঙ্গলবার রাত ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভাধীন কাশিপুর বেদে পল্লীতে দুই পক্ষের সংঘর্ষে আরিফুল ইসলাম নামে ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নিহত হয়েছেন। নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রাহিম লস্কারের ছেলে ও পৌরসভার ৮নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। এছাড়াও আরিফুল ২০২১ সালে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here