ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জে সাংবাদিকদের উদ্যোগে এবং কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারসহ বেশ কয়েকজনের আর্থিক সহযোগিতায় উপজেলার ৩জন শারিরিক প্রতিবন্ধিকে চলাচলের জন্য হুইল চেয়ার এবং এক শারিরিক প্রতিবন্ধি নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এই চেয়ার ও মেশিন বিতরন করা হয়।

যাদের হুইল চেয়ার দেওয়া হয়েছে তার মধ্যে উপজেলার বারইপাড়া গ্রামের প্রীতিলতা, উল্লাহ গ্রামের আলী রাজ ও কাকলী খাতুন এবং সেলাই মেশিন দেওয়া হয়েছে উল্লাহ গ্রামের স্বাক্ষী বেগমকে।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল মাসুম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোমিনুর রহমান, উপজেলা বিআরডিবি কর্মকর্তা কামরুল হাসান, কালীগঞ্জ ফায়ার স্টেশন অফিসার ড. শেখ মামুনুর রশিদ, অগ্রণী ব্যাংকের কর্মকর্তা আজির আলী,কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাধারণ সম্পাদক সাবজাল হোসেন,দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি শাহজাহান আলী বিপাশ,দৈনিক আজকালের খবরের আরিফ মোল্লা, দৈনিক ভোরের কাগজের বেল্লাল হোসেন বিজয় প্রমুখ।

উল্লেখ্য গত সপ্তাহে কালীগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা ও দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি শাহজাহান আলী বিপাশ তার ফেসবুক পেজে একটি স্ট্যাট্যাস দেন “শারিরিক প্রতিবন্ধি প্রীতিলতা স্কুলে যেতে চাই” একটি হুইল চেয়ার দরকার। এ খবরে সাড়া দেন উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহাসহ বেশ কয়েকজন ব্যক্তি। একটি হুইল চেয়ার কেনার জন্য আবেদন করলেও সংগ্রহ হয় ৩টি হুইল চেয়ার ক্রয়ের টাকা। এর টাকা দিয়ে তিনটি হুইল চেয়ার ক্রয় করা হয়। এছাড়াও সাংবাদিক আরিফ মোল্লা ফেসবুকে স্ট্যাট্যাস দেন শারিরিক প্রতিবন্ধি স্বাক্ষী বেগমের একটি সেলাই মেশিন প্রয়োজন। তার আবেদনে সাড়া দেয় বারবাজার এলাকার বেশ কয়েকজন যুবক। তারা একটি সেলাই মেশিন ক্রয় করেন দেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here