কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়া পৌরসভার জগতি এলাকার মিনাপাড়ায় বসতভিটার জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সাগরী খাতুন (৪২) নামে এক প্রতিবেশী নারীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে একই এলাকার পল্লী চিকিৎসক আব্দুল মান্নান ও তার লোকজনের বিরুদ্ধে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া পৌরসভার জগতি এলাকার মিনাপাড়ায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত সাগরী খাতুনকে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহত সাগরী খাতুন জগতি এলাকার মিনাপাড়ার শামীম মীরের স্ত্রী।

আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সাগরী খাতুন ও একই এলাকার পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে আজ সকালের দিকে দুইপক্ষের মধ্যে কথাকাটাটির এক পর্যায়ে বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে সাগরী খাতুনকে কুপিয়ে জখম করে পল্লী চিকিৎসক আব্দুল মান্নান ও তার লোকজন।

এদিকে অভিযুক্ত পল্লী চিকিৎসক আব্দুল মান্নান সাথে মুঠোই ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) গোলাম মোস্তফা জানান,এঘটনায় উভায় পক্ষের লোকজন আহত হয়েছে। উভায় পক্ষের লোকজন থানায় মুখিক অভিযোগ দিতে এসেছিল। আমি তাদের লিখিত অভিযোগ দিতে বলেছিলাম। তারা কেউ থানায় লিখিত অভিযোগ দিতে আসেনি। লিখিত অভিযোগ পেলেই তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here