কুষ্টিয়া প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা অসহায় দুস্থ ও দরিদ্র পরিবারকে খুঁজে বের করে তাদের খাদ্য সামগ্রী বিতরণ করছেন কুষ্টিয়া জেলা পুলিশের সদস্যরা। মঙ্গলবার সকাল থেকেই শহরের বিভিন্ন স্থানে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কুষ্টিয়া পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতের নির্দেশনায় শহরের বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যাচ্ছে পুলিশের একটি দল।

কুষ্টিয়া জেলা পুলিশ সদস্যেদের উদ্যোগে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলু, তেল, সাবান, লবনসহ বিভিন্ন খাদ্য দ্রব্য বিতরণ করা হয়। আজ সকালে কুষ্টিয়া মডেল থানা থেকেও অসহায় দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে দরিদ্র বেশ কয়েকজন ব্যক্তির বাড়ি বাড়ি গিয়ে পুলিশ সদস্যরা খাদ্য সামগ্রী বিতরণ করেন।

কুষ্টিয়া পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত বলেন,করোনার কারণে অসহায় মানুষ কষ্টের মধ্যে দিনযাপন করছেন সেইসব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে পুলিশ। জেলা পুলিশের উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি। এসময় খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আতিকুর রহমান, কুষ্টিয়া মডেল থানার (ওসি) গোলাম মোস্তফা, ওসি (তদন্ত)আনুন যায়েদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে কুষ্টিয়া জেলা পুলিশের এ মহতি উদ্যোগ কুষ্টিয়াবাসী সাধুবাদ জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here