খুলনাঃ

খুলনা মহানগরীতে মাদকবিরোধী অভিযানে গোয়েন্দা পুলিশের সোর্স নিহতের ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে র‌্যাব-৬।

রোববার দিবাগত রাতে লবণচরার আশিবিঘা এলাকা থেকে আটক করা হয়।

আটকরা র‌্যাবের কাছে ইতিমধ্যে স্বীকার করেছে- তারা মামলার মূল আসামি দুলাল তালুকদারের সঙ্গে পরস্পর যোগসাজশে এ ঘটনা ঘটিয়েছে।

আটকরা হলো- লবণচরার বাঙালি গলির দক্ষিণ মোল্লাপাড়ার মো. বদি মোল্লার ছেলে মো. বাপ্পী মোল্লা (২৩), মোল্লাপাড়া মসজিদ গলির মো. আজারুল ইসলাম আজুর ছেলে মো. তরিকুল ইসলাম তারেক (২২) এবং মহিরবাড়ী ছোট খালপাড় এলাকার আশিকুর রহমান নিরুর ছেলে মো. নাইমুর রহমান আকাশ (১৯)।

চাঞ্চল্যকর হত্যা মামলায় জড়িত অন্য আসামিদের গ্রেফতারে র্যা বের গোয়েন্দা অভিযান অব্যাহত রয়েছে।

র‌্যাব-৬ সোমবার সকালে ই-মেইল বার্তায় এসব তথ্য জানিয়েছে।

উল্লেখ্য,  গত ১২ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে নগরীর লবণচরা থানাধীন বান্দাবাজার এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল তিনজন সোর্সসহ গোপন তথ্যের ভিত্তিতে ইয়াবা বিক্রেতা আটকের অভিযানে যায়।

সেখানে পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা ইয়াবা বিক্রেতা চক্রের সদস্যরা অভিযান দলের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে গোয়েন্দা পুলিশের একজন এএসআইসহ অপর দুজন সোর্স গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে কাছাকাছি থাকা গোয়েন্দা পুলিশের অন্যান্য সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত সদস্যদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোর্স শফিকুল ইসলামকে (৩৫) মৃত ঘোষণা করেন। এ ঘটনায় লবণচরা থানায় একটি হত্যা মামলাসহ দুটি পৃথক মামলা  করা হয়, যার নং-০৯ ও ১০, ১৩-০১-২০২১।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here