চুয়াডাঙ্গাঃ

গুজব থেকে সাধারণ জনগনকে সজাগ থাকতে  এবং যেকোন অপ্রীতিকর এড়াতে না মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে চুয়াডাঙ্গা জেলা পুলিশ লিফলেট বিতরন করেছে।

মঙ্গলবার দুপুরে শহরের শহীদ হাসান চত্তরে এই লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ সহ পুলিশের কর্মকর্তা।

এর অগে শহরের বিভিন্ন সড়কে মাইকিং বের করা হয়।  গুজব থেকে সাধারণ মানুষের মাঝে ভয়ভীতি দূর করতে লিফলেটের মাধ্যমে সচেতনতা বৃদ্ধি করা হয়।

পুলিশ জানায়, দেশের বিভিন্ন জেলাতে ছেলেধারা সন্দেহে বেশ কয়েকটি অপ্রিতীকর ঘটনা ঘটেছে। এই ঘটনাকে কাজে লাগিয়ে এক শ্রেণির মানুষ দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা চালাচ্ছে। 

সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন জায়গায় অপরিচিত ব্যক্তিকে ছেলে ধরা সন্দেহে এক শ্রেণীর উৎসব জনতা গুজব রটানোর মাধ্যমে গণ ধোলাই দিচ্ছে ।

চুয়াডাঙ্গা জেলায় এ সকল পরিস্থিতিতে গুজবে কান না দিয়ে তৎক্ষণাৎ সংশ্লিষ্ট চুয়াডাঙ্গা জেলার ৪ টি থানায় যোগাযোগ করার জন্য সম্মানিত নাগরিকদের প্রতি অনুরোধ জানানো হয় ।

প্রয়োজনেঃ পুলিশ কন্ট্রোল রুম চুয়াডাঙ্গার মোবাইল নাম্বার ০১৭৪৮-৯৬৭৭১১ ‌

চুয়াডাঙ্গা সদর থানা (ওসি)- ০১৭১৩-৩৭৪২৩৬

দামূড়হুদা মডেল থানা (ওসি)- ০১৭১৩-৩৭৪২৩৯

আলমডাঙ্গা থানা (ওসি) – ০১৭১৩-৩৭৪২৩৭

জীবননগর থানা (ওসি)- ০১৭১৩-৩৭৪২৩৮

অথবা  999 এর সহায়তা নিতে পারেন। 

জনগণকে গুজব থেকে দুরে থাকতে জেলা পুলিশের আয়োজনে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা জেলায় এখনো এই ধরণের কোন নাশকতামূলক ঘটনা না ঘটলেও জেলা পুলিশ সতর্ক অবস্থায় আছে বলে জানায় অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here