আল মামুন সোহাগ চুয়াডাঙ্গা প্রতিনিধিঃচাকুরীতে প্রবেশের বয়সসীমা দিয়েও কথা বলেন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন। বলেন, বিষয়টি নিয়ে দলের নীতি নির্ধারকরা চুল চেরা বিচার বিশ্লেষন করছেন। আগামী সংসদ অধিবেশনে বিষয়টি চূড়ান্ত সমাধান হবে।

চাকুরীতের মুক্তিযোদ্ধা সন্তানদের কোটা সংশোধন নিয়ে প্রতিমন্ত্রী বলেন বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীর সক্রিয় বিবেচনায় রয়েছে। কোটা থাকবে কি থাকবে না সেটি প্রধানমন্ত্রীই স্পষ্ট করবেন।

তিনি আরো জানান, বিএনপি বাস্তবতা বুঝে অতীতের ভুল ত্রুটি সংশোধন করে আসন্ন উপজেলা নির্বাচনে অংশ নিয়ে তাদের অস্তিত্ব রক্ষা করবে। এমন আশাবাদ ব্যক্ত করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন।

গতকাল  বৃহস্পতিবার  বিকালে চুয়াডাঙ্গা পৌরসভা চত্বরে স্থানীয় স্বেচ্ছাসেবকলীগের সংবর্ধনা শেষে সাংবাদিকদের এমন কথা জানান তিনি।
এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন, জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, অতি: পুলিশ সুপার মো: কলিমুল্লাহ, সহকারী পুলিশ সুপার আহসান হাবীব, চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু।
এর আগে সড়ক পথে মন্ত্রী চুয়াডাঙ্গায় পৌঁছালে চুয়াডাঙ্গার দশমাইল বাজারে তাকে অভ্যর্থনা জানান চুয়াডাঙ্গা জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, জেলা ছাত্রলীগের নেতাকর্মিরা। পরে মটর সাইকেল শোভাযাত্রা করে তাকে চুয়াডাঙ্গা পৌরসভায় নিয়ে আসা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here