যশোর প্রতিনিধিঃ

বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) ড. খন্দকার মহিদ উদ্দিন বলেছেন, দুর্নীতি, মাদক, জঙ্গিবাদ নির্মূলে জনগণকে আরও সচেতন হতে হবে। মাদক, জঙ্গি ও দুর্নীতি ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছেন। এই ব্যাপারে কোন আপোষ নেই।

(৩ মার্চ) মঙ্গলবার বিকেলে বিকেলে যশোর শহরের টাউন হল ময়দানে কমিউনিটি পুলিশিং মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

যশোর জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক শেখ আলী আকবরের সভাপতিত্বে ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন আরও বলেন, নিরবিচ্ছন্নভাবে নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে সমাজের নিরাপত্তা নিশ্চিত হবে না। নিরাপত্তা নিশ্চিতে পুলিশকে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে সহযোগিতা প্রয়োজন। জনগণের সহযোগিতায় নিরবিচ্ছন্ন নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব হবে।

মহাসমাবেশে বিশেষ অতিথি ছিলেন যশোর জিলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা প্রশাসক মোহাম্মাদ শফিউল আরিফ, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। স্বাগত বক্তব্য রাখেন যশোর জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব অধ্যক্ষ জেএম ইকবাল হোসেন। সঞ্চালনা করেন শ্রাবণী সুর ও আহসান হাবীব পারভেজ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here